Post

“আমার স্বপ্ন”
আমার এখন একটাই স্বপ্ন Times IT এর ফ্রি প্রযুক্তিতে প্রশিক্ষণ নেয়ার পরীক্ষায় পাস করা।

এবার আসি মূল কথায়, আজকে বিকেল ৫টায় আমি গিয়েছিলাম Times IT-তে একটি মিটিংয়ে, যেখানে বুঝানো হয়েছে কিভাবে আগামী ১ বছর তারা আমাকে সম্পূর্ণ ফ্রি-তে প্রযুক্তিতে দক্ষ করে গড়ে তুলবে এবং ১ বছর পর প্রতি মাসে ৩০ হাজার থেকে শুরু করে লক্ষাধিক টাকা পর্যন্ত স্যালারি প্রদান করবে।

প্রায় ৪ ঘন্টাব্যাপি তাদের সম্পূর্ণ পরিকল্পনা দেখার এবং বুঝার পর আমি বিস্ময়ে অভিভূত হয়ে গেছি। বাংলাদেশের বেকার যুবকদের কর্মসংস্থান করার এত সুন্দর পরিকল্পনা আমাদের সাথে শেয়ার করার জন্য Times IT এর প্রতি মন থেকে দোয়া, ভালবাসা এবং তাদের উত্তরোত্তর সফলতা কামনা করছি। (বি:দ্র: মিটিংয়ে আমরা প্রায় ১০০ জন তরণ-তরুণী উপস্থিত ছিলাম।)

টাইমস আইটি যেন হয় বাংলাদেশকে বেকারমুক্ত করার অন্যতম কারিগর। Times IT আমার দেখা সিলেটের সেরা আইটি প্রতিষ্ঠান, যারা সম্পূর্ণ ফ্রি-তে ১০০ জনকে প্রযুক্তিতে প্রশিক্ষণ দিয়ে তাদের সাথেই ৩০ হাজার টাকা (যা প্রতি বছর ১০ হাজার করে বাড়তে থাকবে) বেতনে কাজ করার সুযোগ করে দিচ্ছে।

আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন Times IT এর পরীক্ষায় পাস করে আমার স্বপ্ন পূরণ করতে পারি। আপনারা যারা শিক্ষিত কিন্তু বেকার তাদের প্রতি আমার পরামর্শ বর্তমান যুগে প্রযুক্তিতে দক্ষ হতে পারলে আর বেকার থাকার দরকার নাই। এবং মাসে ৩০ হাজার টাকার বেশী আয় করা সম্ভব। আর এ বিষয়ে বিস্তারিত বুঝতে হলে Times IT এর একটি ফ্রি সেমিনারই যথেষ্ট।

তাদের আগামি ফ্রি সেমিনারের সময়, তারিখ, ও জয়েন করার নিয়ম জানতে ভিজিট করুন: www.timesit.org

তাদের অফিসের ঠিকানা:
Times IT
Level-8 (Lift #8), Sylhet City Center, Zindabazar, Sylhet.
Mobile: 01757- 516 337